Skip to main content

Guest Post কিভাবে লিখবেন ?


Technology Part সব সময় ভিজিটরদের দের প্রাধান্য দিয়ে থাকে। আমাদের ওয়েবসাইটের কন্টেন্ট এর মান ধরে রাখার জন্য আমরা আমাদের ওয়েবসাইটটি সবাই লেখার জন্য উন্মোক্ত করতে পারছি না। তারপরও আমরা চাই আপনারা মানসম্মত লেখা আমাদের ব্লগে পোষ্ট করুন। আমরা অবশ্যই আপনাদের লেখা আমাদের ওয়েবসাইটে আপলোড করব।

কিভাবে আপনার লেখা আমাদের ওয়েবসাইটে পাঠাবেন ?

আমাদের ওয়েবসাইটে মোট ৪টা ক্যাটাগরিতে লিখতে পারবেন। ১. ইউটিউব ২. ফেসবুক ৩. অ্যামাজন ৪. Tech Review ৫. অনলাইন সিকিউরিটি  এই ৫টি ক্যাটাগরিতে আপনার লেখা পাঠাতে পারবেন। আপনি এই ৪ ক্যাটাগরিতে লেখা পাঠাতে নিচের কিছু নিয়ম-কানুন মেনে আমাদের কাছে লেখা পাঠাতে পারবেন।

নিয়মাবলী :

১. লেখা ১০০% ইউনিক ও কপিরাইট মুক্ত হতে হবে।

২. লেখায় কোন ধরনের কপিরাইট বা স্প্যামিং বিষয়ক কিছু থাকা যাবে না।

৩. উপরোক্ত ক্যাটাগরির বাইরে অন্য কোন টপিকস নিয়ে লেখা পাঠালে তা ওয়েবসাইটে আপলোড করা হবে না।

৪. লেখা কমপক্ষে ৮০০ শব্দের হতে হবে।

৫. লেখায় প্রয়োজনীয় ছবি বা স্ক্রিন শট ব্যবহার করতে পারবেন।

আপনার কি লাভ আমাদের কাছে লেখা পাঠালে :

প্রথমত আমরা সকল ভিজিটরের মানসম্মত লেখার গুরুত্ব প্রদান করে থাকি।  আর প্রতিটি লেখায় আপলোড করার সাথে সাথে আপনাকে আমরা দুটি ব্যাকলিংক করার সুযোগ করে দিব। আর যে কোন ২টি আউটবাউন্ড ব্যাকলিংক আপনার ইউটিউব ভিডিও বা ওয়েবসাইটের গুরুত্ব বেড়ে যাবে। এর ফলে আপনার ওয়েবসাইট বা ভিডিও’র ভিউ বাড়বে আর রেঙ্ক হবে খুব দ্রুত।

লেখা পাঠাতে পারেন এই ইমেইল – alamin.era@gmail.com

 


Please Subscribe our Technology Related YouTube Channel



Alamin Rahman

I am Alamin Rahman From Dhaka, Bangladesh. I am Professional Amazon Affiliator, Database Specialist and YouTube Content Writer. I am also IT Professional of Government of the people Republic of Bangladesh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *