Skip to main content

About US

Technology Part কি?

about us
Image by Technology Part

Technology Part একটি টেকনোলজিবিষয়ক বিশ্বস্ত ওয়েবসাইট। এই ওয়েবসাইটে টেকনোলজি বিষয়ক বিভিন্ন ক্যাটাগরিতে ভাল মানেরContent  আপলোড করা হয়। Technology Part Team সব সময় কোয়ালিটি সম্পন্ন ও বিশ্বাসযোগ্য লেখা আপলোড করতে বদ্ধ পরিকর।

কেন Technology Part Visit করবেন?

বাংলাদেশের শত শত টেকনোলজি বিষয়ক ওয়েবসাইটের মধ্যে কিছু ওযেবসাইট আছে যা জনপ্রিয় কিন্তু সেই জনপ্রিয় ওয়েবসাইটগুলোতেও মানসম্মত লেখার অভাব। এমনকি এমনও কিছু লেখা আছে যা খুবই নিম্নমানের। আর এই Website গুলোর সেই মানহীন ও নিম্নমানের কন্টেন্ট ফলো করে এদেশের লক্ষ লক্ষ তরুণ-তরুণী ভুল শিক্ষায় বড় হচ্ছে। অনেকেই প্রযুক্তি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। এরই দিক বিবেচনা করে আমরা এক মহৎ উদ্দোগ নিয়েছি। আমাদের ওয়েবসাইটে যে কন্টেন্টগুলো Publish করা হয় তা ১০০% বিশ্বাসযোগ্যও উন্নত মানের।

কারা আমাদের ওয়েবসাইটের লেখক?

অন্যান্য ওয়েবাসইট বা ব্লগ সাইটের মত রেজিস্ট্রেশন করে কোন লেখা আপলোড করার সুযোগ আমাদের ওয়েব সাইটে নেই। মানসম্মত লেখাবা কন্টেন্ট এর কোয়ালিটি ও বিশ্বাসযোগ্য করতে আমাদের এই উদ্দোগ। কারন আমাদের ওয়েবসাইটের প্রতিটি ক্যাটাগরির জন্য আলাদা আলাদা অভিজ্ঞ ও প্রফেশনাল রাইটাররা কন্টেন্ট লিখে আপলোড করে থাকেন। আমাদের ওয়েবসাইটের যারা সম্মানীত লেখক আছেন তারা স্ব স্ব ক্যাটাগরিতে প্রতিষ্ঠিতও খুবই প্রফেশনাল।

আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য :

Technology Part Team সঠিক ওবিশ্বাস যোগ্য প্রযুক্তি সবার হাতে পৌছে দিতে কাজ করে যাচ্ছে। এদেশের প্রযুক্তির উন্নতির লক্ষ্যে আমরা কোয়ালিটি সম্পন্ন Information যেন সবার মাঝে পৌছে দিতে পারি তাই আমাদেরলক্ষ্য। কারন সঠিক দিক নির্দেশনা ছাড়া কখনও প্রযুক্তির উচ্চ শিখরে পৌছা যায় না।

আমাদের উদ্দেশ্য হল বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশকেও এগিয়ে নিয়ে যাওয়া । প্রযুক্তি পাগল সকলকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করা। কারণ সঠিক তথ্য ছাড়া কোন ভাবেই এগিয়ে যাওয়া সম্ভব না।

কিভাবে আমাদের সহযোগীতা করবেন?

আমাদের  প্রতিটি ধাপ এগিয়ে যাওয়ার পেছনে আপনারাই আমাদের অনুপ্রেরনা। কোন ধরনের ইনফরমেশন বা তথ্য আপনাদের পছন্দ তা আমাদের কমেন্টের মাধ্যমে জানাবেন। আপনাদের ভাল লাগা, মন্দ লাগা সকল কিছু আমাদের সাথে শেয়ার করবেন। প্রতিটি পোষ্ট বিভিন্ন সোস্যাল মিডিয়ার মাধ্যমে সারা দেশে পৌছানোর দ্বায়িত্ব আপনাদের। আমরা বিশ্বাসকরি আপনারই আমাদের এগিয়ে যাওয়ার মূল চালনা শক্তি। আমাদের সাথে যত বেশী ভিউয়ার থাকবে আমাদের এগিয়ে যাওয়ার জন্য আগ্রহী হব। আপনারা যত বেশী ভিজিট করবেন, মন্তব্য করবেন ততবেশী আমরা তত বেশী মনযোগী হয়ে উঠব।

পরিশেষে :

আপনাদের সহযোগীতা ছাড়া আমাদের এগিয়ে যাওয়া সম্ভব না। Technology Part ওয়েবসাইটটি এক নতুন দিক উম্মোচন করতে যাচ্ছে। সবার সহযোগীতা নিয়ে আমরা আরো এগিয়ে যাব এবং আপনাদেরও আমাদের সাথে নিয়ে এগিয়ে যাব।

FEATURED ON : windows.com Android YouTube

copyright technologypart. All Rights Reserved. Technologypart registered trademark
Wordpress Hosting By Name Cheap Security Provided By Sucuri.